Thursday, April 18, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরঅনলাইন জুয়া প্ল্যাটফরমের দুই অ্যাডমিন গ্রেফতার

অনলাইন জুয়া প্ল্যাটফরমের দুই অ্যাডমিন গ্রেফতার

সাভার এলাকা থেকে অনলাইন জুয়া প্ল্যাটফরমের দুই অ্যাডমিনকে গ্রেফতার করেছে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)। এরা হলেন মো. সাব্বির আহমেদ কাওসার ও মো. মনোয়ার হোসেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে সাভারের উত্তর জামসিং এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া পরিচালনার কাজে ব্যবহূত সাতটি স্মার্ট ফোন, ১৪টি সিমকার্ড ও অনলাইন জুয়ার সাইটটি (ওয়ানxবেট বাংলাদেশ) উন্মুক্ত অবস্থায় জব্দ করা হয়েছে।

এটিইউর পরিদর্শক (মিডিয়া) মো. হারুন অর রশিদ গতকাল বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা ফেসবুক গ্রুপের মাধ্যমে সাধারণ মানুষকে আকৃষ্ট করে অনলাইন জুয়ায় অংশগ্রহণ করাত। এখানে আকৃষ্ট হয়ে অনেক সাধারণ মানুষ সর্বস্বান্ত হয়েছে। উদ্দেশ্যমূলকভাবে পরিচয় গোপন করে পরস্পর যোগসাজশে অর্থপ্রাপ্তি প্রতারণা বা ঠকাবার উদ্দেশ্যে ডিজিটাল মাধ্যম ব্যবহার করে অন্য ব্যক্তির পরিচয় ও তথ্য সংগ্রহপূর্বক অবৈধ ই-ট্র্যানজেকশন করার অপরাধে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সাভার থানায় মামলা দায়ের করা হয়েছে।

ইত্তেফাক/টিআর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

twelve − 4 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য