Thursday, February 22, 2024

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরআরও ভয়ঙ্কর হয়ে উঠছে করোনা, একদিনে কেড়ে নিল প্রায় ১০ হাজার প্রাণ

আরও ভয়ঙ্কর হয়ে উঠছে করোনা, একদিনে কেড়ে নিল প্রায় ১০ হাজার প্রাণ

বিশ্বজুড়ে আরও ভয়ঙ্কর হয়ে উঠছে প্রাণঘাতী করোনাভাইরাস। এই ভাইরাসের তাণ্ডবে গত ২৪ ঘণ্টায় (মঙ্গলবার) বিশ্বের বিভিন্ন দেশে আরও প্রায় ১০ হাজার মানুষের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন সংক্রমণ শনাক্ত হয়েছে ৪ লাখ ৭২ হাজারের বেশি।

ব্রাজিলে ২৪ ঘণ্টায় রেকর্ড ৩ হাজার ২৫১ জনের মৃত্যু হয়েছে করোনায়। এই সময়ে দেশটিতে প্রায় ৮৫ হাজার মানুষের দেহে শনাক্ত হয়েছে নতুন সংক্রমণ। দেশটির মোট প্রাণহানি ছাড়িয়েছে ২ লাখ ৯৮ হাজার ৮শ’। যুক্তরাষ্ট্রে মৃত্যু হয়েছে আরও সাড়ে আটশ’ জনের। ২৪ ঘণ্টায় সংক্রমণ শনাক্ত হয়েছে ৫৬ হাজারের ওপর। দেশটিতে করোনায় মোট প্রাণ গেছে ৫ লাখ ৫৬ হাজার ৮শ’ মানুষের। 

মঙ্গলবার সাড়ে ৫শ’র বেশি মানুষের মৃত্যু হয়েছে ইতালিতে। রাশিয়ায় প্রাণহানি প্রায় সাড়ে চারশ’।

এদিকে, ভারতে আরও ২৭৭ জনের মৃত্যুর পর মোট প্রাণহানি দাঁড়িয়েছে ১ লাখ ৬০ হাজার ৫শ’র কাছাকাছি। দেশটিতে ৪৭ হাজারের ওপর নতুন সংক্রমণ শনাক্ত হয়েছে গত ২৪ ঘণ্টায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

one × 2 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য