Thursday, July 25, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরইথিওপিয়ায় ভয়াবহ হামলা, নিহত ৮০

ইথিওপিয়ায় ভয়াবহ হামলা, নিহত ৮০

ইথিওপিয়ায় ভয়াবহ হামলায় ৮০ জনের বেশি বেসামরিক লোক নিহত হয়েছেন। বুধবার দেশটির ন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন (ইএইচআরসি) এই তথ্য জানান।

ইএইচআরসি-এর উপদেষ্টা এবং মুখপাত্র আরন মাশো বলেছেন, আমরা খবর পেয়েছি ইথিওপিয়ার বেনিশানগুল-গুমুজ রাজ্যের দালেত্তি নামে জায়গায় ১২ জানুয়ারি ৮০ জনের বেশি বেসামরিক লোককে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোর ৫ টা থেকে ৭ টা নাগাদ হামলার ঘটনা ঘটে।

প্রতিবেদনে বলা হয়েছে, দালেত্তি গ্রাম মেটেকেল অঞ্চলে অবস্থিত যেখানে গত বছরের সেপ্টেম্বরে বন্দুক ও ছুরি দিয়েছে শত শত বেসামরিক লোককে খুন করা হয়।

মাশো আরও বলেছেন, এখনো হামলার দায় কেউ স্বীকার করেনি এবং হামলাকারীদের সম্পর্কে কোন তথ্য পাওয়া যায়নি। আমরা নিশ্চিত যে কর্তৃপক্ষ এখন পর্যন্ত হামলাকারীদের আটক করতে পারেনি।

মাশোর ভাষ্যমতে, মেটেকেল সংঘাতের কারণে হাজার হাজার মানুষ ঘরছাড়া হয়েছে। ফ্রান্স ২৪, আল জাজিরা

ইত্তেফাক/এসআর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

four − three =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য