Sunday, June 23, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ

ইসলামিক শিক্ষায় অভিভূত হয়ে ২৭ কারাবন্দীর ইসলাম গ্রহণ

২০২০ সালে আমিরাতের ২৭ জন কারাবন্দী মুসলিমদের মানবিক শিক্ষায় অভিভূত হয়ে ইসলাম গ্রহণ করেছেন। এসব বিদেশী বন্দীরা ইসলাম মতে জীবন যাপন শুরু করেন আমিরাতের রাস আল খাইমাহ কারাগারে। খবর খালিজ টাইমস এর।

নওমুসলিমরা এক বিবৃতিতে জানিয়েছেন, ইসলাম সম্পর্কে ব্যাপক পড়াশোনা করে জ্ঞান অর্জনের পর স্বতস্ফুর্তভাবে মুসলিম হয়েছেন। তারা জানান, মুসলিমদের সুন্দর আচার-ব্যবহার ও ইসলাম বিষয়ক মৌলিক জ্ঞান সম্পর্কিত কিছু কোর্স করে ইসলাম সম্পর্কে চিন্তা-ভাবনা শুরু করি। এরপর আমরা ইসলাম ধর্ম গ্রহণের সিদ্ধান্ত নেই। আল খাইমাহ কারাগার জানায়, পুনর্বাসন ও প্রশিক্ষণমূলক প্রোগ্রাম থেকে অনেক কয়েদি উপকৃত হয়েছে। কারামুক্তির পর সমাজে কয়েদিদের সুষ্ঠু জীবনযাপনে নানা ধরনের উদ্যোগ নেয়া হয়। এমন চাকরির জন্য উপযুক্ত করে গড়ে তোলা হয়।

বিডি-প্রতিদিন/শফিক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

3 × five =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য