Wednesday, April 17, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবর'এই লেইস ফিতা, লাল-নীল চুড়ি' ডাক দিয়ে ইয়াবা বিক্রি!

‘এই লেইস ফিতা, লাল-নীল চুড়ি’ ডাক দিয়ে ইয়াবা বিক্রি!

‘এই লেইস ফিতা, লাল চুড়ি, নীল চুড়ি’। হাতে তার লেইস ফিতার বাক্স। অন্যান্য ফেরিওয়ার মতই তার বেশভূষা। তবে তিনি সকল ক্রেতার কাছে যান না। কিন্তু পূর্বনির্ধারিত গ্রাহক সঙ্গেই তার লেনদেন হকার মো. জসিম উদ্দিনের (২২)। অন্যদের কাছে বিক্রিও করেন না কিছু্।

তার এই অস্বাভাবিক আচরণ দেখে তাকে আটক করে চট্টগ্রাম কোতোয়ালী থানা পুলিশ। পরে তার কাছ থেকেই উদ্ধার করে ২০০০ পিস  ইয়াবা। তার দেওয়া তথ্যে মো. খাইরুল ইসলাম (২৫) নামে তার আরো এক সহযোগীকে আটক করা হয়। রবিবার (২০ ডিসেম্বর) তাদের আটকের বিষয়টি জানায় পুলিশ।

পুলিশ জানায়, আটক মো. জসিম উদ্দিনের বাড়ি হবিগঞ্জ ও মো. খাইরুল ইসলামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। জসিম এবং খাইরুল লেইস ফিতা, চুড়ি ফেরির আড়ালে ইয়াবা পাচার করত। পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে। পরে তল্লাশি করে তার কাছ থেকে ২০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, জসিম এবং খাইরুল মূলত ইয়াবা বহনকারী। তারা বিক্রেতার কাছ থেকে কিনে তা ক্রেতার কাছে পৌঁছে দিত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

19 + five =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য