Wednesday, February 28, 2024

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরচরফ্যাশনে কোস্টগার্ডের অভিযান: আটক ৯ জেলে, ২৫ লাখ পোনা অবমুক্ত

চরফ্যাশনে কোস্টগার্ডের অভিযান: আটক ৯ জেলে, ২৫ লাখ পোনা অবমুক্ত

ভোলার চরফ্যাশন উপজেলার মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনারের নির্দেশে বাংলাদেশ কোষ্টগার্ড চরমানিকা কন্টিনজেন্ট কমান্ডার বেলায়েত হোসেন খানের নেতৃত্বে জাটকা সংরক্ষণ অভিযান পরিচালনা করা হয়।

মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারী) সকাল থেকে বিকেল পর্যন্ত ঢালচর সংলগ্ন নদীতে অভিযান চালিয়ে ৯ জেলে, ১ হাজার মিটার মশারির জাল ও ১টি ট্রলারসহ ২৫ লাখ ফাইশা মাছের পোনা জব্দ করা হয়। 

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিনের নির্দেশে আটককৃত ৯ জেলেকে দক্ষিণ আইচা থানায় হস্তান্তর করা হয় আর ২৫ লাখ ফাইশা মাছের পোনা চর কচ্ছপিয়া কোষ্ট গার্ডের অফিসের সামনে খালে অবমুক্ত করা হয়। 

এছাড়া ১ হাজার মিটার মশারির জাল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। উপজেলা মৎস্য অফিসার আলী আহম্মদ ও মোঃ ফোরকান এসময় উপস্থিত ছিলেন। তাছারা জব্দকৃত ট্রলারটি মৎস্য কর্মকর্তার হেফাজতে রাখা হয়েছে বলে বাংলাদেশ কোষ্টগার্ড চর মানিকা কন্টিনজেন্ট কমান্ডার বেলায়েত হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

আমারসংবাদ/জেডআই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

nine + 3 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য