Thursday, April 18, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরডিবি পরিচয়ে তুলে নিয়ে ৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

ডিবি পরিচয়ে তুলে নিয়ে ৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয় দিয়ে দুই ব্যবসায়ীর কাছ থেকে ছয় লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার দুপুরে গণকবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

দুই ব্যবসায়ী হলেন মোশারফ হোসেন ও হেলাল উদ্দিন। মোশারফ ঢাকার লালবাগে থেকে পুরোনো প্লাস্টিক কেনাবেচার ব্যবসা করেন। হেলাল আশুলিয়ার দক্ষিণ বাইপাইলে একই ব্যবসা করেন।

ওই ঘটনায় রাতে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

জিয়াউল ইসলাম, পরিদর্শক (তদন্ত), আশুলিয়া থানা

পুলিশ সূত্রে জানা যায়, বেলা একটার দিকে মোশারফ ও হেলাল ইসলামী ব্যাংকের ঢাকা রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা (ডিইপিজেড) শাখা থেকে ৫ লাখ ৬৮ হাজার টাকা তুলে রিকশাযোগে যাচ্ছিলেন। গণকবাড়ি এলাকায় ব্যক্তিগত গাড়িতে করে কয়েকজন এসে তাঁদের গতিরোধ করেন। ওই ব্যক্তিরা ডিবির সদস্য পরিচয় দিয়ে তাঁদের গাড়িতে তুলে গাজীপুরের চন্দ্রার দিকে যান। পথে গাড়ির ভেতর তাঁদের চোখ-মুখ বেঁধে মারধর করে টাকা ছিনিয়ে নেওয়া হয়। তাঁদের চন্দ্রা এলাকায় ফেলে ছিনতাইকারীরা পালিয়ে যান।

জানতে চাইলে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, ওই ঘটনায় রাতে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

17 − 1 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য