Wednesday, June 12, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরদুই শিশুর রহস্যজনক মৃত্যু, সৎমা ও বাবা আটক

দুই শিশুর রহস্যজনক মৃত্যু, সৎমা ও বাবা আটক

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় বিষপানে দুই শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার (৬ নভেম্বর) সকালে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের পাঁচালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত- সোয়া মনি (৯) ও তোয়া মনি (৭) ওই গ্রামের মো. শুকুর মৃধার মেয়ে। সোয়া ৩নং রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। আর তোয়া একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় সৎমা ও বাবাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ভেদরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার পাঁচালিয়া গ্রামে দুই স্কুলছাত্রী শিশু বিষপানে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় শিশুদের বাবা শুকুর মৃধা ও স্থানীয় লোকজন শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে সোয়া ও তোয়ার মৃত্যু হয়। এ ঘটনায় সৎমা সূর্যমনি (২৫) ও বাবা মো. শুকুর মৃধাকে (৪২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভেদরগঞ্জ থানা পুলিশ।

নিহতদের চাচা সুমন মৃধা বলেন, আমার ভাতিজি দুজনকে কেউ যদি বিষপান করিয়ে হত্যা করে থাকে তাহলে তাদের আইনের আওতায় এনে বিচার করা হোক।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম রশিদুল বারী মুঠোফোনে বলেন, বিষপানে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা কিভাবে বিষপান করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।  প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তাদের বাবা-মাকে আটক করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ শরীতপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে শিশুরা কিভাবে নিহত হলো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

4 × five =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য