Wednesday, June 12, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরদুদক কমিশনারদের সম্পদের হিসাব প্রকাশ করা হোক: হাইকোর্ট

দুদক কমিশনারদের সম্পদের হিসাব প্রকাশ করা হোক: হাইকোর্ট

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ও কর্মকর্তাদের সম্পদের হিসাব জনসম্মুখে প্রকাশ করা হলে জনগণের কাছে কমিশনের গ্রহণযোগ্যতা বাড়বে বলে মনে করে হাইকোর্ট।

আদালত বলেছে, আমরা চাই কমিশন সবাইকে সম্পদের হিসাব বিবরণীর নোটিশ দিক। সবার সম্পদের হিসাব চাওয়া হোক। যদি কমিশন কমিশনারসহ সব কর্মকর্তার হিসাব জনসম্মুখে প্রকাশ করে তাহলে তাদের বা কমিশনের গ্রহণযোগ্যতা জনগণের কাছে বেশি করে বৃদ্ধি পাবে।

দুদককাণ্ডে ভুল বিচারে নিরপরাধ ব্যক্তির সাজার মামলার শুনানিতে বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ গতকাল বৃহস্পতিবার এই মন্তব্য করে। হাইকোর্ট বলে, আমরা চাই কমিশন আরো শক্তিশালী হোক।

এ পর্যায়ে দুদক কৌঁসুলি খুরশীদ আলম খান বলেন, উচ্চ আদালতের এই বার্তা আমি কমিশনে পৌঁছে দেব। রিটকারী নিরপরাধ কামরুল ইসলামের আইনজীবী মিনহাজুল হক চৌধুরী বলেন, ভুল বিচারের জন্য ট্রাইব্যুনালের বিচারকের দায় আছে। কিন্তু বিচারকের কথা বলে দুদক তার দায় এড়াতে পারবে না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

two × 1 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য