Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরদুবাই ও আবু ধাবিতে একাধিক বিস্ফোরণ, নিহত ৩

দুবাই ও আবু ধাবিতে একাধিক বিস্ফোরণ, নিহত ৩

সংযুক্ত আরব আমিরাতের প্রধান দুই নগরিতে একইদিনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন কমপক্ষে তিনজন। আহত হয়েছেন আরো অনেকে। সোমবার দেশটির রাজধানী আবু ধাবি ও প্রধান পর্যটন নগরী দুবাইতে দুটি আলাদা বিস্ফোরণ হয়। বিস্ফোরণে আবু ধাবিতে প্রাণ হারান দুই জন এবং দুবাইতে প্রাণ হারান আরো একজন। দেশটির পুলিশ এ স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।  

প্রথম বিস্ফোরণটি হয় আবু ধাবির রশিদ বিন সাইদ সড়কে অবস্থিত কেএফসি রেস্টুরেন্টে। এই সড়কটি দিয়েই সোমবার ঐতিহাসিক সফরে আরব আমিরাতে আসা ইসরাইলি ও মার্কিনি প্রতিনিধিদের দলটি বিমানবন্দর ত্যাগ করেন।

বিস্ফোরণের ঘটনাটি তাদের আরব আমিরাতে পৌঁছানোর আগেই ঘটেছে। আবু ধাবির এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। আশেপাশের ভবনগুলোতে থাকা মানুষদের উদ্ধার করা হয়েছে দ্রুতই। ধারণা করা হচ্ছে, গ্যাস লাইনের কোনো অব্যবস্থাপনার কারণে এই বিস্ফোরণ হয়েছে।

অপরদিকে, একইদিনে দুবাইতেও গ্যাস সিলিন্ডারকে একটি বিস্ফোরণের জন্য দায়ি করেছে পুলিশ। ওই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

twenty − four =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য