Tuesday, July 16, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরনামাজে সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

নামাজে সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

নামাজে সিজদারত অবস্থায় আবুল হোসেন হাওলাদার (৫৮) নামে এক ইমামের মৃত্যু হয়েছে। শনিবার মাগরিবের নামাজ পড়ানোর সময় পাথরঘাটা সদর ইউনিয়নের দক্ষিণ গহরপুর গ্রামের মেহের উদ্দিন মোল্লাবাড়ী জামে মসজিদে এ ঘটনা ঘটে। আলহাজ আবুল হোসেন হাওলাদার একই গ্রামের দেনছের আলী হাওলাদারের মেজ ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর যাবৎ ওই মসজিদে বিনা বেতনে ইমাম ও মুয়াজ্জিনের দায়িত্ব একই সঙ্গে পালন করে আসছিলেন। গতকাল সকাল ১০টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে তার লাশ দাফন করা হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। এমন মৃত্যুতে মানুষের মনে আবেগের সৃষ্টি হয়। মসজিদের মুসল্লি আবদুল হামিদ খান জানান, মাগরিবের আজান দিয়ে নামাজে ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলেও নামাজ পড়িয়েই যাচ্ছিলেন আবুল হোসেন। দ্বিতীয় রাকাতে সিজদায় গিয়ে আর উঠতে পারেননি। বিষয়টি আঁচ করতে পেরে মুনাফ নামে এক মুসল্লি বাকি নামাজে ইমামতি করেন। পরে আবুল হোসেনকে মৃত অবস্থায় সিজদায় পড়ে থাকতে দেখা যায়।

আবুল হোসেনের ছোট ভাই নূর হোসেন হাওলাদার জানান, দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। শুক্রবার ঢাকায় ডাক্তার দেখিয়ে বাড়ি আসেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

six + 14 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য