Wednesday, April 17, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরপটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু, হাসপাতালে শিশু

পটকা মাছ খেয়ে বউ-শাশুড়ির মৃত্যু, হাসপাতালে শিশু

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিষাক্ত পটকা মাছ খেয়ে বউ ও শাশুড়ির মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার রাতে উপজেলার উত্তর ভাড়াউড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন—উত্তর ভাড়াউড়া গ্রামের জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা বেগম ( ৪০) ও তার পুত্রবধূ নুরুননাহার (২৫)। এ ঘটনায় নাহারের শিশুপুত্র নাঈম (৮) গুরুতর অসুস্থ অবস্থায় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

জানা যায়, বুধবার রাতে স্থানীয় বাজার থেকে আনা পটকা মাছ দিয়ে তারা রাতের খাবার খান। এ সময় মাছের বিষক্রিয়ায় জয়নাল আবেদিনের স্ত্রী সাহিদা, তার পুত্রবধূ নুরুননাহার ও নাহারের শিশুপুত্র নাঈম অসুস্থ হয়ে পড়ে। সাথে সাথে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে বউ ও শাশুড়ির মৃত্যু হয়। নাঈম এখনও চিকিৎসাধীন রয়েছে।

রাতেই সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের এএসপি আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আবদুস ছালেক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বিষাক্ত মাছ খেয়ে একই পরিবারের বউ-শাশুড়ির মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বৃহস্পতিবার সকালে লাশ দুটির ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে। 

পিডিএসও/হেলাল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

15 − five =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য