Wednesday, June 19, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরফরাসি নাগরিকদের পাকিস্তান ছাড়ার পরামর্শ

ফরাসি নাগরিকদের পাকিস্তান ছাড়ার পরামর্শ

পাকিস্তানে অবস্থানরত ফরাসি নাগরিকদের দেশটি থেকে চলে আসতে এবং সেখানে থাকা ফ্রান্সের সংস্থাগুলোকে আপাতত সকল ধরনের কাজ বন্ধ রাখার পরামর্শ দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার পাকিস্তানে ফরাসি দূতাবাস  দেশটির নাগরিকদের ই-মেইল পাঠিয়ে এই পরামর্শ দেয়। 

ফ্রান্স টোয়েন্টিফোরের এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। স্থানীয় এই গণমাধ্যমের খবরে বলা হয়, ফ্রান্সবিরোধী বিক্ষোভ চলায় বৃহস্পতিবার পাকিস্তানের ফরাসি দূতাবাস ফরাসি নাগরিকদের এবং ফরাসি সংস্থাগুলোকে সাময়িকভাবে দেশ ছাড়ার পরামর্শ দিয়েছে।

পাকিস্তানের ফ্রান্স দূতাবাস ফরাসি নাগরিকদের ই-মেইলে বলছে, পাকিস্তানে ফরাসি স্বার্থের জন্য গুরুতর হুমকি তৈরি হওয়ায় ফরাসি নাগরিক ও কম্পানিগুলোকে সাময়িকভাবে দেশটি ছাড়ার পরামর্শ দেওয়া হলো। চলমান বাণিজ্যিক ফ্লাইটের মাধ্যমে পাকিস্তান থেকে ফরাসি নাগরিকরা দেশে ফিরে যেতে পারবেন।

সূত্র: ফ্রান্স টোয়েন্টিফোর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

two × 5 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য