Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরফুটন্ত রসের কড়াইতে পড়ে ৭ মাসের শিশুর মৃত্যু, দাদা আহত

ফুটন্ত রসের কড়াইতে পড়ে ৭ মাসের শিশুর মৃত্যু, দাদা আহত

ফেনীর সোনাগাজীর দক্ষিণ চর দরবেশের নামারচর এলাকায় খেজুরের ফুটন্ত রসের কড়াইতে পড়ে ঝলসে গিয়ে মোহন (সাত মাস) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনায় আহত হয়েছে শিশুটির দাদা আবুল হোসেন (৬৫) । শনিবার দিবাগত রাত ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মোহন মো. মাসুদের ছেলে। তিনি পেশায় কৃষক। 

এলাকাবাসী জানান, আবুল হোসেন খেজুরের রস সংগ্রহ করে গুড় তৈরি করতেন। শনিবার সকালে আবুল হোসেনের স্ত্রী বড় টিনের পাত্রে রস গরম করে গুড় তৈরি করছিলেন। এসময় আবুল হোসেন তার নাতি মোহনকে কোলে নিয়ে স্ত্রীর সাথে কথা বলছিলেন। হঠাৎ তার মাথা ঘুরে খেজুরের রসের গরম পাত্রে পড়ে যায়। এতে মোহন ও তিনি ঝলসে যায়। বাড়ি লোকজন দুইজনকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে মোহনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে রাতে মোহনের মৃত্যু হয়।   সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. সাদেকুল করিম জানান, গরম রসে মোহনের মাথাসহ ৩৫ শতাংশ ও আবুল হোসেনের দুই হাতসহ ১০ শতাংশ ঝলসে গেছে।   


বিডি প্রতিদিন/হিমেল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

1 × five =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য