Thursday, July 25, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরবিশ্বাসঘাতক আরব দেশগুলোকে ইতিহাস ক্ষমা করবে না: হামাস

বিশ্বাসঘাতক আরব দেশগুলোকে ইতিহাস ক্ষমা করবে না: হামাস

যেসব আরব দেশ স্বজাতীয় ফিলিস্তিনি জনগণের প্রতি বিশ্বাসঘাতকতা করেছে তাদের ইতিহাস ক্ষমা করবে না বলে মন্তব্য করেছেন ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন- হামাসের পলিটব্যুরো প্রধান ও সাবেক প্রধানমন্ত্রী ইসমাইল হানিয়া।

মিডল ইস্প আই’কে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, যে আরব দেশগুলো বিশ্বাসঘাতকতা করে ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছে তাদের ক্ষমা নেই।

সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইনের তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, যেসব আরব দেশ দখলদার শক্তির সঙ্গে হাত মিলিয়েছে তারা অবশ্যই পরাজিত হবে। কারণ দখলদার ইসরাইলকে তাদেরকেও ছাড়বে না।

হামাস নেতা বলেন, ইহুদিবাদীদের দীর্ঘমেয়াদি পরিকল্পনা সম্প্রসারণকামী চেতনা নিয়ে গড়ে উঠেছে। তারা মধ্যপ্রাচ্যে একটি বৃহত্তর ইসরাইল প্রতিষ্টা করতে চায়। জনগণ তাদের ক্ষমা করবে না এবং মানবিক আইনেও তারা ক্ষমা পাবে না।

উল্লেখ্য, গত ১৫ সেপ্টেম্বর আমেরিকার মধ্যস্থতায় ইহুদিবাদী ইসরাইলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক করার কথিত শান্তি চুক্তিতে সই করেছে সংযুক্ত আরব আমিরাত ও বাহরাইন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

three × three =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য