Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরমন্ত্রণালয় থেকে বরাদ্দ পাওয়া গাড়ি কেনার টাকায় মাসজিদ বানালেন মেয়র

মন্ত্রণালয় থেকে বরাদ্দ পাওয়া গাড়ি কেনার টাকায় মাসজিদ বানালেন মেয়র

নিজের ব্যবহারের জন্য গাড়ি কিনতে পল্লী উন্নয়ন ও স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে বরাদ্দ পাওয়া সমস্ত অর্থ দিয়ে মসজিদ নির্মাণ করলেন বরগুনার বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির।

জানা গেছে, বরগুনার বেতাগী প্রথম শ্রেণির পৌরসভায় মন্ত্রণালয় থেকে ২০২০-২০২১ অর্থ বছরে মেয়রের গাড়ি কেনার জন্য ১৫ লাখ ৫১ হাজার ১৩১ টাকা বরাদ্দ দেয়। মেয়র ওই বরাদ্দের টাকা দিয়ে গাড়ি না কিনে পৌরসভা কার্যালয়ের পশ্চিম পাশে একটি মসজিদ নির্মাণ করছেন।

পৌর মসজিদের কাজ প্রায় শেষ পর্যায়ে আগামী এক মাসের মধ্যে এর উদ্ধোধন করা হবে।

বেতাগী প্রেসক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু বলেন, অনেক জনপ্রতিনিধিকে দেখেছি কিন্তু মেয়র গাড়ি কেনার টাকা দিয়ে মসজিদ নির্মাণ করায় তিনি সকলের প্রশংসায় সিক্ত হলেন।

বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির বলেন, পৌর এলাকায় সড়ক প্রস্তকরণ ও পুনর্নির্মাণ, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, সড়কে বৈদ্যুতিক বাতি, বঙ্গবন্ধু পৌর অডিটোরিয়াম, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, ফায়ার সার্ভিস এন্ড সিভিল স্টেশন, আল্লাহ রাসুলের নামে দৃষ্টি নন্দন বন্ধু চত্বর ভাস্কর্য নির্মাণ। এছাড়াও পৌর এলাকায় মসজিদ ও মন্দিরের ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি।

আমারসংবাদ/জেআই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

seventeen + eighteen =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য