Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরমহানবী (সা.)-কে অবমাননা : ফ্রান্সের নাম উল্লেখ না করে অবশেষে প্রতিবাদ সৌদির

মহানবী (সা.)-কে অবমাননা : ফ্রান্সের নাম উল্লেখ না করে অবশেষে প্রতিবাদ সৌদির

হানবী হযরত মুহাম্মদ (সা.)-কে অবমাননার ঘটনায় ফ্রান্সের নাম উল্লেখ না করেই অবশেষে প্রতিবাদ জানিয়েছে সৌদি আরব। মঙ্গলবার সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয় এক বিবৃতিতে এই প্রতিবাদ জানিয়েছে।

বিবৃতিতে সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয় বলছে, মহানবী হজরত মুহাম্মাদ (সা.)-কে নিয়ে আপত্তিজনক কার্টুন প্রকাশ কিংবা সন্ত্রাসের সঙ্গে ইসলামকে জড়ানোর যে কোনও উদ্যোগের নিন্দা জানাচ্ছে রিয়াদ। কিন্তু সেই বিবৃতিতে অপরাধী কে, তা বিবেচনা না করতে বলা হয়েছে। পাশপাশি প্রতিক্রিয়ায় প্রদর্শনে বাড়াবাড়ি হওয়া থেকে বিরত থাকতেও উৎসাহিত করা হয়েছে। এছাড়া অন্যান্য মুসলিম দেশের মতো করে সৌদি আরবের পক্ষ থেকে ফরাসি পণ্য বর্জনের ডাক দেয়া হয়নি।

বিবৃতিতে আরও বলা হয়েছে, যে কোনো ধরনের সন্ত্রাসী কার্যক্রমের আমরা নিন্দা জানাচ্ছি। সম্মান, সহনশীলতা ও শান্তি এগিয়ে নিতে বৃদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক স্বাধীনতার আহ্বান জানাচ্ছি। বিবৃতিটি দেশটির রাষ্ট্রায়ত্ত সংবাদমাধ্যমে প্রকাশ করা হয়।

বিডি প্রতিদিন/আরাফাত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

nineteen − 12 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য