Wednesday, April 17, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরমাসজিদুল হারামে ১৫শ নারীকর্মী নিয়োগ

মাসজিদুল হারামে ১৫শ নারীকর্মী নিয়োগ

মক্কার মাসজিদুল হারামের নারী হজযাত্রী ও দর্শকদের সেবা দিতে এক হাজার পাঁচশ নারীকর্মী নিয়োগ দিয়েছে পবিত্র দুই মাসজিদের পরিচালনা পরিষদ। নারী মুসল্লিদের সেবা দিতে তারা বিভিন্ন বিভাগে দায়িত্ব পালন করবেন।

টেকনিকেল ও সেবা প্রদানের লক্ষে ছয়শত জনকে নিয়োগ দেওয়া হয়। আর বাকি কর্মীদেরকে ইলেকট্রিক যান, জমজম পানি সরবরাহ, নির্দেশিকা বিভাগ, পরিচালনা বিভাগ, গণযোগাযোগ ও তথ্য যোগাযোগ বিভাগ এবং অভ্যন্তরীণ অডিটিং বিভাগে নিয়োগ দেওয়া হয়।

পরিচালনা বিভাগের নারী উন্নয়ন বিভাগের উপপরিচালক ড. আল আনাউদ বিনতে খালিদ আল আবাউদ জানান, ২০২৪ সালে পরিচালনা বিভাগের পুর্নর্গঠন পরিকল্পনার অংশ হিসেব এ উদ্যোগ নেওয়া হয়েছে। পবিত্র দুই মাসজিদে সেবা বৃদ্ধি করাই এই পরিকল্পনার প্রধান লক্ষ্য।

আল আনউদ আরও জানান, সৌদি যুবরাজ ঘোষিত ভিশন-২০৩০ অনুসরণ করে পবিত্র মাসজিদে আগত নারী হজযাত্রী ও দর্শকদের সেবার উন্নয়নে নারীর ক্ষমতায়নের অংশ হিসেবে নারী কর্মীদের নিয়োগ দেওয়া হয়। সূত্র : আরব নিউজ

পিডিএসও/হেলাল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

1 + 16 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য