Thursday, July 25, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরমুসলিম হওয়ায় মার্কিন ফ্লাইট থেকে নামিয়ে দেয়ার অভিযোগ

মুসলিম হওয়ায় মার্কিন ফ্লাইট থেকে নামিয়ে দেয়ার অভিযোগ

মুসলিম হওয়ায় একজন নারীকে মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সি রাজ্যের একটি ফ্লাইট থেকে নামিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এমনকি বিষয়টি টুইটারে পোস্ট করায় তাকে গ্রেফতারও করা হয়। 

গ্রেফতারের আগে আমানি আল খাতাবেহ নামে ওই নারী টুইটারে জানান, মুসলিম হওয়ার কারণে একজনকে নামিয়ে দেওয়া হবে, এমনটা বিশ্বাস করা কঠিন। ওই নারী মুসলিমগার্ল.কম নামে একটি ব্লগের প্রতিষ্ঠাতা। জানা গেছে, আমানি আল খাতাবেহকে গ্রেফতারের ৪ ঘণ্টা পরই ছেড়ে দেয় মার্কিন পুলিশ। বিমানবন্দরে একজন পুরুষের অনিয়মের প্রতিবাদ জানালে এ ঘটনার সূত্রপাত হয়। শ্বেতাঙ্গ ব্যক্তির সঙ্গে বাকবিতণ্ডার জের ধরে পুলিশ তাকে নামিয়ে দেয় বলে জানা যায়। 

এদিকে, আমেরিকান এয়ারলাইন্সের পক্ষ থেকে জানানো হয়েছে, আমরা ঘটনা সম্পর্কে জেনেছি এবং প্রকৃত অর্থেই কি ঘটেছে তা বের করা হবে। পুলিশের অভিযোগ তিনি ফ্লাইট কর্তৃপক্ষের বিরুদ্ধে বাজে ভাষা ব্যবহার করেছেন। 

উল্লেখ্য, আমানি আল খাতাবেহ প্রসিদ্ধ আন্তর্জাতিক গণমাধ্যম সিএনএনের প্রভাবশালী ২৫ নারীদের একজন। 

সূত্র: দ্য গার্ডিয়ান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

five + sixteen =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য