Wednesday, June 19, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরসুবর্ণজয়ন্তীতে সৌদির বাদশাহ ও যুবরাজের শুভেচ্ছা

সুবর্ণজয়ন্তীতে সৌদির বাদশাহ ও যুবরাজের শুভেচ্ছা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশ সরকার ও বাংলাদেশিদের শুভেচ্ছা জানিয়েছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আবদুল আজিজ আল সৌদ এবং যুবরাজ মোহাম্মদ বিন সালমান। বাংলাদেশের স্বাধীনতা দিবসের আগমুহূর্তে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের কাছে এ শুভেচ্ছাবার্তা পাঠান সৌদি রাজপরিবারের এ সদস্যরা। সৌদি গেজেটের এক প্রতিবেদনে জানানো হয়েছে, শুভেচ্ছাবার্তায় তারা রাষ্ট্রপতি আবদুল হামিদের সুস্বাস্থ্য এবং বাংলাদেশের উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।

এদিকে এ উপলক্ষে এক বার্তায় বাংলাদেশে নিযুক্ত সৌদি রাষ্ট্রদূত ঈসা বিন ইউসেফ আল-দুহাইলান বলেছেন, মহান ও সৌভাগ্যবান এই উদ্যাপনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। তিনি বলেন, একই বছরে একই সঙ্গে দুটি উল্লেখযোগ্য অনুষ্ঠান উদ্যাপন করছে বাংলাদেশ, যা ইতিহাসে বিরল। এ উপলক্ষে অনেক আশীর্বাদ বাংলাদেশের জন্য। একই সঙ্গে আমি বাংলাদেশের স্বাধীনতা ও স্বাধীনতা অর্জনে আপসহীন সংগ্রাম ও ত্যাগের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আমার সর্বোচ্চ শ্রদ্ধা জানাই। সর্বশক্তিমান আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন এই দোয়া করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

three × three =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য