Tuesday, July 16, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরহাজতের রড বাঁকিয়ে পালিয়ে গেল আসামি!

হাজতের রড বাঁকিয়ে পালিয়ে গেল আসামি!

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ের হাজতের রড বাঁকিয়ে শুভ (২৮) নামে এক আসামি পালিয়ে গেছেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক ডিবি কার্যালয় পরিদর্শন করেছেন। এ ঘটনায় আরএমপিতে চলছে তোলপাড়।

ডিবি পুলিশের একটি সূত্র জানায়, হাজত থেকে পালিয়ে যাওয়া শুভর বাড়ি নগরীর খড়বোনা এলাকায়। বিকালে গাঁজাসহ তাকে আটক করে ডিবি পুলিশ। কিন্তু সন্ধ্যায় ডিবি কার্যালয় থেকে তিনি পালিয়ে যান। এরপর তাকে ধরতে অভিযান শুরু করে ডিবিসহ আরএমপির ১২ থানার পুলিশ।

এদিকে খবর পেয়ে রাতেই আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক নগরীর লক্ষ্মীপুর এলাকায় ডিবি কার্যালয়ে যান। হেফাজতে থাকা মাদক মামলার আসামি এভাবে পালিয়ে যাওয়ায় তিনি দায়িত্বরতদের তিরস্কার করেন। এ সময় তিনি কর্তব্যরত অফিসার ও সেন্ট্রিকে প্রত্যাহার করেন।

আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আসামি ছিলেন হালকা-পাতলা শারীরিক গঠনের মানুষ। হাজতের রড বাঁকিয়ে বের হয়ে গেছেন। তাকে ধরার জন্য অভিযান শুরু হয়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশের দুজনকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হবে। পুলিশের আর কারও দায়িত্বে অবহেলা পাওয়া গেলে তার বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

5 × 1 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য