Wednesday, April 17, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরহাতির সঙ্গে ট্রেনের ধাক্কা, অতঃপর যা ঘটলো...

হাতির সঙ্গে ট্রেনের ধাক্কা, অতঃপর যা ঘটলো…

ভারতে একটি হাতির সঙ্গে ধাক্কা লেগে ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটেছে। দেশটির পূর্বাঞ্চলীয় রাজ্য ওড়িশার হাতিবাড়ি ও মানেসর স্টেশনের মাঝামাঝি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

এ দুর্ঘটনার জেরে লাইনচ্যুত হয়ে যায় পুরী-সুরাট এক্সপ্রেস।

জানা গেছে, দুর্ঘটনার জেরে ট্রেনের ৬টি চাকা লাইনচ্যুত হয়ে যায়। যদিও এই দুর্ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। যাত্রীরা প্রত্যেকে সুরক্ষিত রয়েছে।

এদিকে ভারতের পূর্ব উপকূল রেল জানিয়েছে, মোটামুটিভাবে ট্রেনের গতিবেগ ছিল ৫০ কি.মি. প্রতি ঘণ্টা। রোববার রাত ২টা ৪ মিনিটে হাতিটির সঙ্গে ধাক্কা লাগে ট্রেনটির। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ইঞ্জিনের সামনের দিকের ৬টি চাকা লাইন থেকে নিচে পড়ে যায়।

আরও জানা গেছে, পুরী-সুরাট ট্রেনের সামনে হাতিটি চলে আসে। চালকরা ব্রেক কষে দাঁড় করানোর আগেই হাতির সঙ্গে ধাক্কা লাগে ট্রেনটির। ফলে দুর্ঘটনা ঘটে। ইতিমধ্যেই সম্বলপুরের ঊর্ধ্বতন কর্মকর্তারা ও ডিআরএম ঘটনাস্থলে পৌঁছে গেছে।

পূর্ব উপকূল রেল আরও জানিয়েছে, ৬টি চাকা লাইনচ্যুত হয়েছে। কোনও হতাহত বা আহত হওয়ার খবর পাওয়া যায়নি। চালক এবং সহকারী চালকও নিরাপদে রয়েছে।

বন দফতরের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে ডিআরএম ও সম্বলপুরের ঊর্ধ্বতন কর্তারা ঘটনার তদন্ত শুরু করেছে।

সূত্র: কলকাতা ২৪

আমারসংবাদ/জেডআই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

5 + 11 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য