Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরহুড়োহুড়িতে কীর্তনখোলায় যেভাবে ডুবে যায় দুটি নৌকা

হুড়োহুড়িতে কীর্তনখোলায় যেভাবে ডুবে যায় দুটি নৌকা

বরিশাল চরমোনাই দরবার শরীফের ৩দিনব্যাপী মাহফিল শেষে নৌ পথে তড়িঘড়ি করে ফেরার সময় ২টি নৌকা ডুবির ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল ১০টার দিকে চরমোনাই দরবার শরীফের ১ নম্বর ময়দানের উত্তরপাশে কীর্তনখোলা নদীতে এই নৌকা ডুবির ঘটনা ঘটে। এই ডুবে যাওয়ার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

দুই নৌকায় থাকা সবাই সাঁতরে তীরে উঠতে সক্ষম হয় বলে জানিয়েছেন বরিশাল নৌ ফায়ার সার্ভিসের অগ্নিঘাতক জলযানের টিম লিডার মো. হাবিবুর রহমান।  তিনি জানান, আখেরি মোজাতের মাধ্যমে সকাল ১০টার দিকে চরমোনাইর মাহফিল শেষ হয়। মাহফিল শেষে মুসুল্লিরা তড়িঘড়ি করে নৌপথে বিভিন্ন স্থানে ফিরছিল। তখন হুড়োহুড়িতে অন্য ট্রলারের ধাক্কায় চরমোনাই দরবার শরীফের ১ নম্বর ময়দানের উত্তরপাশে কীর্তনখোলা নদীতে দুটি নৌকা কাত হয়ে ডুবে যায়। দুই নৌকায় থাকা মুসুল্লিরা অনেকে সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। নদীতে থাকা অন্যান্য ট্রলার ও নৌকা তাদের উদ্ধার করে। 

দুই নৌকা ডুবির ঘটনায় কেউ নিখোঁজ বা হতাহত হয়নি বলে জানিয়েছেন মো. হাবিবুর রহমান।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

sixteen − 6 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য