Sunday, March 3, 2024

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরদুবারের সাবেক এমপির মানবেতর জীবনযাপন

দুবারের সাবেক এমপির মানবেতর জীবনযাপন

মানবেতর জীবনযাপন করছেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের দুবারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া। ৭৫ বছরে পা দেওয়া জজ মিয়া ১৯৮৬ থেকে ১৯৯০ সাল পর্যন্ত জাতীয় পার্টির শাসনামলে গফরগাঁও আসনে শাসক দলের দোর্দ- প্রতাপশালী এমপি ছিলেন।

সাবেক এই এমপি এখন রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি অর্থ, সম্পদ, সম্মান সবকিছু হারিয়ে পৌর শহরের সালটিয়া গ্রামে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে অতিকষ্টে জীবনযাপন করছেন। অথচ সহায়-সম্বলহীন সাবেক এই এমপির একসময় সবই ছিল। জানা গেছে, মানবেতর জীবনযাপন করা জাতীয় পার্টির সাবেক এই এমপি সাবেক সেনা কর্মকর্তা ও একজন মুক্তিযোদ্ধা। তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সংবাদ প্রকাশ হলে বিষয়টি সবার নজরে আসে। শনিবার বিকালে সাবেক এই এমপির দৈন্য-দশার খবর পেয়ে এগিয়ে আসেন পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন। তিনি ব্যক্তিগত তহবিল থেকে ৫০ হাজার টাকা সহায়তা করেন। জজ মিয়া প্রধানমন্ত্রীর কাছে বাসস্থানের জন্য একটি ঘর করে দেওয়ার অনুরোধ করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

sixteen − three =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য