Wednesday, June 12, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরমুরগি মেরে ফেলার প্রতিবাদ করায় ছোট ভাইর স্ত্রীকে পিটিয়ে হত্যা!

মুরগি মেরে ফেলার প্রতিবাদ করায় ছোট ভাইর স্ত্রীকে পিটিয়ে হত্যা!

বরিশালে মুরগি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছেন বড় ভাই। গতকাল শনিবার রাত ৮টার দিকে নাসিমা বেগম (৫৫) নামে ওই শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মৃত্যুবরণ করেন। এই হামলায় আহত তার স্বামী এনছান শরীফ একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এর আগে গত মঙ্গলবার রাতে নাসিমা বেগমসহ এনছান শরীফকে পিটিয়ে আহত করেন তার বড় ভাই সুলতান শরীফ, তার ছেলে জাকির শরীফ, জলিল শরীফ, রাসেল শরীফ ও অ্যানি। বরিশাল সদর উপজেলার কুন্দিয়ালপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

নাসিমা বেগমের মৃত্যুর খবর পেয়ে রাতে শেবাচিম ছুটে যান বরিশাল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এপরে তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠান তারা।

এনছান শরীফ ও নাসিমা বরিশাল মেট্রোপলিটন বন্দর থানাধীন সদর উপজেলার কুন্দিয়ালপাড়া এলাকায় বসবাস করতেন।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজনেরে সঙ্গে কথা বলে জানা গেছে, গত মঙ্গলবার আপন বড় ভাই সুলতান শরীফ পুর্ব বিরোধের জেরে ছোট ভাই এনছান শরীফের পালিত মুরগি মেরে ফেলেন। এ ঘটনার প্রতিবাদ করায় রাত ৯টার দিকে সুলতান ও তার পরিবারের সদস্যদের সঙ্গে তুমুল ঝগড়া হয় নাসিমার। এক পর্যায়ে সুলতান ও ও তার পরিবারের সদস্যরা একত্রিত হয়ে এনছান শরীফ ও তার স্ত্রীর ওপর হামলা করে। এতে স্বামী-স্ত্রী উভয়ে গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

বন্দর থানা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) শামীমা সুলতানা রাখি জানান, গৃহবধূর মৃত্যুর খবর শুনে শেবাচিম হাসপাতালে গিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা গ্রহণ প্রস্তুতির পাশাপাশি জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

2 × four =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য