Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরবিশ্ববিদ্যালয়ের ৪৯টি কম্পিউটার চুরির ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

বিশ্ববিদ্যালয়ের ৪৯টি কম্পিউটার চুরির ঘটনায় যুবলীগ নেতা গ্রেপ্তার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ৪৯টি কম্পিউটার চুরির মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতা পলাশ শরীফকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। রোববার মুকসুদপুর উপজেলার জলিরপাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম পলাশ।

গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি জাহেদ মাহামুদ বাপ্পী জানান, যুবলীগ নেতা পলাশ শরীফকে গত ১৩ অগাস্ট জেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের পরামর্শে সাময়িক বহিষ্কার করা হয়।

উল্লেখ্য গত বছরের ২৬শে জুলাই বিশ্ববিদ্যালয়ের একুশে ফেব্রুয়ারি গ্রন্থাগার থেকে ৪৯টি কম্পিউটার চুরি হয়। এ ঘটনায় ওই বছরের ১০ অগাস্ট বিশ্ববিদ্যালয়ের তৎকালীন রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. নূরউদ্দিন আহমেদ বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা করেন। পরে রাজধানীর এক হোটেলে অভিযান চালিয়ে ৩৪টি কম্পিউটার উদ্ধার করা হয়। এ মামলায় এখন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীসহ নয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

five × 5 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য