Thursday, February 22, 2024

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমযুগ জিজ্ঞাসাআত্মীয়তার বন্ধন ছিন্ন করার ভয়াবহ পরিণতি

আত্মীয়তার বন্ধন ছিন্ন করার ভয়াবহ পরিণতি

বই এর নামঃ আত্মীয়তার বন্ধন ছিন্ন করার ভয়াবহ পরিণতি

সম্পাদনা করেছেন মুস্তাফিজুর রহমান বিন্‌ আব্দুল আজিজ

বইটি ছাপাকারে প্রকাশ করেছে পানকৌড়ি প্রকাশনা লিঃ

বইটি অনলাইনে বাংলা ভাষাভাষীদের জন্য প্রকাশ করেছে বাদ্‌শাহ্‌ খালিদ্‌ সেনানিবাস প্রবাসী ধর্মীয় নির্দেশনা কেন্দ্র। বিদেশ বিভুই থেকে বাংগালিদের মন যে দেশে পড়ে থাকে তারই বহিঃপ্রকাশ এই বই। দূর বিদেশ বিভূঁই থেকেও যেন আত্মীয়তার সম্পর্কে চিড় না ধরে। পানকৌড়ি প্রকাশনা চেষ্টা করে যাচ্ছে যেন দেশের মানুষও এই বিষয়ে আরও উৎসাহিত হয় আত্মীয়তার সম্পর্ক ধরে রাখার ব্যাপারে। খুবই ছোট ও প্রাঞ্জল ভাষায় বইটি লিখা। দামও সহনীয় পর্যায়ে, মাত্র ৩০ টাকা।

আত্মীয়তার বন্ধন বা সম্পর্ক কি? কুরআন ও সহীহ হাদিসের উদ্ধৃতি সহ ব্যাখ্যাকারের সুন্দর উপস্থাপনায় বইটির গুরুত্ব অপরিসীম। বিংশ শতাব্দীতেও কি ভাবে উক্ত সম্পর্ক ধরে রাখা যায় তার বিষদ বর্ণনা আছে এই বইটিতে। কারন সম্পর্ক/বন্ধন ছিন্নকারী যে জান্নাতে যাবে না তা সরাসরি রাসুল (সঃ) বলে গেছেন। হাদিস, বুখারীর-৫৯৮৪, মুসলিম-২৫৫৬, তিরমিযী-১৯০৯, আবু দাউদ-১৬৯৬, আব্দুর রাযযাক-২০২৩৮, বায়হাকী-১২৯৯৭।

অতএব আদ্যোপান্ত বইটি পড়ে জান্নাতে যাওয়ার এক মোক্ষম সুযোগ যেন আমরা না হারাই, এই আশা করছি আল্লাহ্‌ রাব্বুল আলামীনের কাছ থেকে। আল্লাহ্‌ আমাদেরকে সাহায্য করুন।

বই প্রাপ্তিস্থান

মাসজিদ বিলাল (রাঃ)

ব্লক-এ, বনশ্রী আ/এ

পূর্ব রামপুরা, ঢাকা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

thirteen − nine =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য