Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরইউনিফর্ম নেমে গেলে বুঝবেন জীবন কত কঠিন

ইউনিফর্ম নেমে গেলে বুঝবেন জীবন কত কঠিন

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, মাদকের সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় এরইমধ্যে অনেকের (পুলিশ সদস্য) চাকরি চলে গেছে। জীবন কতটা কঠিন যে শরীর থেকে ইউনিফর্মটা নেমে গেলে বোঝা যাবে। তাই মাদককে না বলুন, এর থেকে সবসময় দূরে থাকুন।

সোমবার রাজারবাগ পুলিশ লাইন্সে ডিএমপিতে কর্মরত সদস্যদের অসুবিধা ও নানান বিষয়ে তাদের পরামর্শ শুনতে এবং গৃহীত কল্যাণসমূহ অবহিত করতে বিশেষ কল্যাণ সভার আয়োজন করা হয়। বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহা. শফিকুল ইসলাম।

ডিএমপি কমিশনার বলেন, করোনায় ডিএমপির ৩ হাজারেরও বেশি সদস্য আক্রান্ত হয়েছেন। যার মধ্যে মারা গেছেন ২৪ জন। করোনায় আক্রান্ত পুলিশ সদস্যকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে দেশের সর্বোচ্চ ভালো চিকিৎসা দেওয়া হয়েছে। ফোর্সের চিকিৎসা নিশ্চিত করতে আইজিপি স্যারের উদ্যোগে একটি বেসরকারি হাসপাতাল সম্পূর্ণ ভাড়া নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ডিএমপিতে কর্মরত সদস্যদের কল্যাণ দেখাই আমাদের কাজ। আমরা আমাদের সামর্থ্যের সর্বোচ্চ দিয়ে তোমাদের পাশে আছি।

তিনি আরো বলেন, বিশেষ কল্যাণ সভায় করোনাকালীন ফোর্সের কল্যাণ নিশ্চিতকরণে যাবতীয় কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ সম্পর্কে ফোর্সদের অবহিত করা হয়। প্রেজেন্টেশনের মাধ্যমে করোনা পরিস্থিতিতে ফোর্সের ডাইনিং ও ব্যারাক ব্যবস্থা উন্নতিকরণ, শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির জন্য ওষুধ সরবরাহ, প্রয়োজনীয় সংখ্যক স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সরবরাহ, ব্যারাকসহ পুলিশ লাইন্স ও পুলিশের বিভিন্ন অফিসে নিয়মিতভাবে জীবাণুনাশক ছিটানোসহ নানান গৃহীত পদক্ষেপ তুলে ধরা হয়।

বিশেষ কল্যাণ সভায় ডিএপির সকল অতিরিক্ত কমিশনার, যুগ্ম পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার, থানার ওসিসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/জেডএইচ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

4 × five =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য