Thursday, April 18, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরএকই পরিবারের ১৫ জনকে অজ্ঞান করে দুর্ধর্ষ ডাকাতি

একই পরিবারের ১৫ জনকে অজ্ঞান করে দুর্ধর্ষ ডাকাতি

গভীর রাতে একই পরিবারের ১৫জনকে চেতনানাশক ওষুধ স্প্রে করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার রাতে  সিলেট নগরীর ফাজিলচিশত এলাকার একটি বাসায় এ ডাকাতির ঘটনা ঘটে। ওই পরিবারের ১৫জন সদস্যকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ফাজিলচিশত এলাকার কানাডা প্রবাসী আলাউর রহমান চৌধুরীর ২২/১ নম্বর বাসার তৃতীয় তলায় ভাড়া থাকেন সৌদি প্রবাসী ও ব্যাংক কর্মকর্তাসহ বেশ কয়েকটি পরিবার। শনিবার রাতে একদল ডাকাত তৃতীয় তলার ভারাটে ওই সৌদি প্রবাসীর রান্নাঘরের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। পরে চেতনানাশক ওষুধ স্প্রে করে পরিবারের সবাইকে অজ্ঞান করে দেয়। এরপর ওই ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে চলে যায়।

আজ রবিবার দুপুরে প্রতিবেশীরা ওই ঘরের দরজা-জানালা বন্ধ দেখে। পরে রান্নাঘরের জানালার গ্রিল ভাঙা দেখে বিষয়টি জানতে পারে। প্রতিবেশীরা অজ্ঞান অবস্থায় ওই পরিবারের ১৫জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার সত্যতা পেয়েছি। এর সঙ্গে জড়িতদের চিহ্নিত করে তাদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

15 − eight =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য