Thursday, July 25, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরকলাবাগানে নিউ সুইস ফার্মা সিলগালা, ২৫ লাখ টাকার ভেজাল ওষুধ জব্দ

কলাবাগানে নিউ সুইস ফার্মা সিলগালা, ২৫ লাখ টাকার ভেজাল ওষুধ জব্দ

মেয়াদোত্তীর্ণ, নকল, মানহীন ও অনুমোদনহীন বিদেশি ওষুধ বিক্রির দায়ে রাজধানীর কলাবাগানের নিউ সুইস ফার্মা সিলগালা করে দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। 

এসময় ফার্মেসি থেকে জব্দ করা হয়েছে ২৫ লাখ টাকার ভেজাল ওষুধ। ওষুধের দোকানের মালিকের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা করেছে র‌্যাব। 

বুধবার বিকালে যুগান্তরকে এসব তথ্য জানান র‌্যাব-২ এর সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ আল মামুন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু কলাবাগান এলাকায় ভ্রাম্যমাণ আদলত পরিচালনা করেন। স্বাস্থ্য অধিদফতর ও ওষুধ প্রশাসন অধিদফতর এতে সহায়তা করে। 

এ সময় নিউ সুইস ফার্মাতে গিয়ে দেখা যায়, তারা বিভিন্ন রকমের ভেজাল, নকল, মানহীন, মেয়াদোত্তীর্ণ ও অনুমোদনহীন বিদেশি ওষুধ বিক্রি করছে। পাশাপাশি নিবন্ধনহীন গুদামে তাপমাত্রা নিয়ন্ত্রণ না করে ওষুধ সংরক্ষণ করা হচ্ছে।

র‌্যাবের এসএসপি মামুন জানান, এসব অপরাধ প্রমাণিত হওয়ায় ফার্মেসিটি সিলগালা ও বিপুল পরিমাণ নকল-ভেজাল ওষুধ জব্দ করা হয়। সেইসঙ্গে ফার্মেসির মালিকের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে। নকল-ভেজাল ওষুধের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত রাখবে র‌্যাব-২।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

nine − seven =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য