Thursday, July 25, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরকাদের মির্জার বিরুদ্ধে হেফাজতে ইসলামের বিক্ষোভ-সমাবেশ

কাদের মির্জার বিরুদ্ধে হেফাজতে ইসলামের বিক্ষোভ-সমাবেশ

নোয়াখালী জেলার বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জার ইসলাম বিদ্বেষী অশালীন বক্তব্য ও আলেমদের সম্পর্কে মিথ্যা বক্তব্যের প্রতিবাদে এবং মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে নোয়াখালীর মাইজদিতে বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৫ টায় বিক্ষোভ মিছিল করে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

কাদের মির্জার বিরুদ্ধে হেফাজতে ইসলামের বিক্ষোভ-সমাবেশ

বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা

মাওলানা আজিজুর হক ইসলামাবাদী বলেন, মির্জা কাদেরকে অবিলম্বে আলেম-ওলামা ও ইসলাম বিদ্বেষী বক্তব্য ও মিথ্যা মামলা প্রত্যাহার, বন্ধ মাদ্রাসাটি খুলে দিতে হবে। নির্বাচিত মেয়র হিসেবে দায়িত্বশীলের মত বক্তব্য প্রদান করতে হবে। সকল আলেমের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে বিভিন্ন দাবী সম্মলিত একটি স্মারকলিপি প্রদান করেন দলের নেতারা। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন দলের জেলা আমীর আল্লামা শিব্বির আহমদ। এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, নায়েবে আমীর মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা ছিদ্দিক আহমদ নোমান প্রমূখ।

গত ১০ ফেব্রুয়ারি কোম্পানিগঞ্জের বড় রাজাপুর গ্রামের সিদ্দিকীয়া নূরানী মাদ্রাসার উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে উস্কানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে বক্তা মুফতি মাওলানা ইউনুস ও ইমরান হোসেন রাজুকে আটক করে পুলিশে সোপর্দ করেন আবদুল কাদের মির্জা। পরে, তারা জামিনে মুক্ত হয়।

ইত্তেফাক/এনএ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

12 − 6 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য