Wednesday, June 19, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরডাক্তার-স্বাস্থ্য কর্মকর্তাসহ ৩০ জনকে হত্যার হুমকি

ডাক্তার-স্বাস্থ্য কর্মকর্তাসহ ৩০ জনকে হত্যার হুমকি

চাঁদপুরে মোবাইল ফোনে কল করে প্রায় ৩০ জনের অধিক ডাক্তার ও কর্মকর্তা কর্মচারীর কাছে টাকা দাবি করা হয়েছে। এসময় টাকা না দিলে তাদেরকে হত্যার হুমকিও দেয়ার অভিযোগ উঠেছে।
জানা যায়, গত এক সপ্তাহে চাঁদপুরের সদর, হাইমচর, কচুয়া, ফরিদগঞ্জ, শাহারাস্তি, মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার  স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক ও কর্মকর্তা সহ অনেককেই সর্বহারা পার্টির পরিচয় দিয়ে মোবাইল ফোনে কল দিয়ে চাঁদা দাবি করা হয়। চাঁদার টাকা না পেলে হত্যার হুমকিও দেয়া হয়। এতে কর্মরত চিকিৎসক ও তাদের পরিবারের সকলের মধ্যে এক প্রকার আতঙ্ক বিরাজ করছে এবং তারা নিরাপত্তা হীনতায় ভুগছে।

সিভিল সার্জন অফিসের দেয়া তথ্য মতে, হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা এসএম সোয়েব আহম্মেদ চিশ্তী, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ আশরাফ আহমেদ চৌধুরী ও মেডিকেল অফিসার ডাঃ রাশেদ মোহাম্মদ, শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ নাজমুন নাহার, মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ মোঃ গোলাম কাউছার ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজিব কিশোর বণিকসহ চাঁদপুরে প্রায় সকল উপজেলার বেশ কয়েকজনকে তারা ফোনে কল করে হুমকি দেয়।

এ বিষয়ে চাঁদপুর সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ বলেন, আমার কাছে কয়েকটি উপজেলা থেকে অভিযোগ আসার প্রেক্ষিতে আমি ব্যাপারটি চাঁদপুর পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান স্যারকে অবহিত করি। পরে লিখিতভাবে একটি অভিযোগপত্র তার নিকট দাখিল করি। তিনি আমাদেরকে আশ্বস্ত করেছেন ব্যাপারটি গুরুত্বের সঙ্গে তদন্ত করবেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার জানান, বিষয়টি পুলিশ সুপার নিজেই তত্ত্বাবধান করছেন। কে বা কারা কাজটি করেছে এ ব্যাপারে আমাদের তদন্ত চলছে। আমাদের এল.আই.সি ও ডিবি টিম কাজ করছে। চিকিৎসকদের নিরাপত্তার জন্য সার্বক্ষণিক তাদের বাসভবন এবং স্বাস্থ্য কমপ্লেক্সে আমাদের টহল জোরদার করেছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

twenty + eleven =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য