Thursday, July 25, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরফরিদপুরে দিন-দুপুরে বিকাশ এজেন্টের ১১ লাখ টাকা ছিনতাই

ফরিদপুরে দিন-দুপুরে বিকাশ এজেন্টের ১১ লাখ টাকা ছিনতাই

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় দিনে দুপুরে বিকাশ এজেন্টের ১১ লাখ টাকা ছিনতাই হয়েছে। আলফাডাঙ্গা থেকে গোপালপুর যাওয়ার পথে মো. মিন্টু শেখ (৩২) নামের ঐ বিকাশ এজেন্ট এর টাকা ছিনতাইকারীরা ছিনিয়ে নেয়। রবিবার দুপুরে গোপালপুর এলাকার হাওড়ের ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। 

বিকাশ ডিস্ট্রিবিউটর মো. মিন্টু শেখ বোয়ালমারী ইসলামী ব্যাংক থেকে ১২ লাখ টাকা তুলে আলফাডাঙ্গা বাজারে ১ লাখ টাকা দিয়ে মোটরসাইকেল যোগে গোপালপুর যাওয়ার পথে পেছন থেকে আসা অপর একটি মোটরসাইকেলে থাকা ব্যক্তিরা তাকে হাতুরী দিয়ে আঘাত করে মোটরসাইকেলসহ খাদে ফেলে দেয়। এসময় তারা টাকার ব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা বিকাশ এজেন্ট মিন্টু শেখকে উদ্ধার করে। আলফাডাঙ্গা থানার ওসি ওয়াহিদুজ্জামান জানান, এ ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

বিডি প্রতিদিন/হিমেল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

6 − 3 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য