Sunday, March 3, 2024

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরবিদেশগামীদের করোনা পরীক্ষা করবে আরো ১০ প্রতিষ্ঠান

বিদেশগামীদের করোনা পরীক্ষা করবে আরো ১০ প্রতিষ্ঠান

বিদেশগামী যাত্রীদের করোনাভাইরাস পরীক্ষা করানোর জন্য আরো ১০টি বেসরকারি প্রতিষ্ঠানকে মনোনয়ন দেয়া হয়েছে। মঙ্গলবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এসব প্রতিষ্ঠানে আরটি-পিসিআর ল্যাব থেকে করোনা নমুনা পরীক্ষা করানো যাবে। গত রোববার মন্ত্রণালয়ের সেবা বিভাগ এসব প্রতিষ্ঠানকে এ অনুমোদন দেয়। মনোনীত প্রতিষ্ঠানগুলো হলো-ঢাকার মহাখালীর আন্তর্জাতিক উদরাময় কেন্দ্র (আইসিডিডিআরবি), ঢাকার সোবহানবাগের ডিএমএফআর মলিকিউলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিকস, ধানমন্ডির ল্যাবএইড লিমিটেড, মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল, মহাখালীর আইদেশী, ধানমন্ডির পপুলার ডায়াগনস্টিক সেন্টার, পান্থপথের স্কয়ার হাসপাতাল, বসুন্ধরার এভার কেয়ার হাসপাতাল, বনানীর প্রাভা ডায়াগনস্টিক ও গুলশানের ইউনাইটেড হাসপাতাল।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিদেশ গমনে ইচ্ছুক সরকারি কর্মকর্তা-কর্মচারীদের করোনামুক্ত সনদ প্রদানের জন্য আইইডিসিআরের পাশাপাশি সরকারি কর্মচারী হাসপাতালকেও নির্ধারণ করা হয়েছে। এই সনদগুলো এখন থেকে দেশের সব বিমানবন্দর, স্থলবন্দর ও নৌবন্দরে প্রদর্শন করে বিদেশ গমনে ইচ্ছুক যাত্রীরা দেশের বাইরে যেতে পারবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

one × 3 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য