Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরভাটারায় মাদরাসার নিয়ন্ত্রণ নিয়ে তাবলিগের দু'পক্ষের সংঘর্ষ

ভাটারায় মাদরাসার নিয়ন্ত্রণ নিয়ে তাবলিগের দু’পক্ষের সংঘর্ষ

রাজধানীর ভাটারায় আল মাদরাসাতুল মঈনুল ইসলামের নিয়ন্ত্রণ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে তাবলিগ জামাতের বিবদমান সাদ কান্ধলভী সমর্থক ও মাওলানা জুবায়ের আহমেদের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। রাত ১২টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সেখানে উত্তেজনা চলছিল।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, চলতি বছর মাদরাসাটির দখল নিয়ে সাদপন্থি ও জুবায়েরপন্থিদের মধ্যে ঝামেলা চলে আসছিল। সর্বশেষ মাদরাসার নিয়ন্ত্রণ ছিল জুবায়েরপন্থিদের কাছে। মঙ্গলবার রাত ৮টার পর সাদপন্থি শতাধিক ব্যক্তি মাদরাসাটির নিয়ন্ত্রণ নিতে যায়। তখন সেখানে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এক পক্ষ বাইরে থেকে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। অপর পক্ষ মাদরাসা প্রাঙ্গণ থেকে তা প্রতিরোধ করে ইটপাটকেল ছুড়তে থাকে। পুলিশের বাড্ডা জোনের সহকারী কমিশনার এলিন চৌধুরী বলেন, সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষেরই কয়েকজন আহত হন। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

three × 2 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য