Wednesday, June 19, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরজামিনে এসে মামলার বাদীকে খুন

জামিনে এসে মামলার বাদীকে খুন

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় জমি সংক্রান্ত ঘটনায় মামলা করার পর আসামীরা জামিনে এসে বাদী নুর মোহাম্মদকে  (৫৫) তার চাচাত ভাই প্রকাশ্যে ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে হত্যা করেছে।

রোববার বিকেলে উপজেলার বরুকা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার ঘটনায় জড়িত থাকায় রাতে পুলিশ তারিকুল ইসলাম (১৯)  ও রাকিব মিয়াকে (২১) গ্রেপ্তার করেছে। তারা দুইজন বরুকা উত্তরপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে। 

সোমবার ময়না তদন্তের জন্য পুলিশ লাশ মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহত নুর মোহাম্মদের স্ত্রী শেফালী খাতুন বাদী হয়ে রাতে আবু বক্কর সিদ্দিক, তারিকুল ইসলাম, রাকিব মিয়াসহ ১৪জনকে আসামি করে ফুলবাড়িয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

এলাকাবাসীর সাথে কলা বলে জানা গেছে, বরুকা উত্তরপাড়া গ্রামের মৃত রৌশন আলীর ছেলে নুর মোহাম্মদকে গত এক সপ্তাহ আগে বাড়ি ভিটের জমি দখলে নিয়ে তার চাচাত ভাই আবুবক্কর সিদ্দিক বাড়ি থেকে উচ্ছেদ করে দেয়। উচ্ছেদের ঘটনায় নুর মোহাম্মদ বাদী হয়ে তারিকুল ইসলামসহ ১৩ জনকে আসামি করে ফুলবাড়িয়া থানায় মামলা করেন।

রোববার দুপুরে ঘটনাস্থল থেকে পুলিশ চলে আসার প্রায় একঘণ্টা পর দেশিয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাড়িঘরে হামলা করে নুর মোহাম্মদকে কুপিয়ে হত্যা করে। এসময় তার স্ত্রী শেফালী ও নাসিমাকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে।

নিহতের ভাতিজা কবির হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ চলে যাবার পর বিকালে জামিনে এসে ধারাল অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালিয়ে কুপিয়ে হত্যা করে জেঠাকে।

এসআই হাসান বলেন, নুর মোহম্মদ বাড়িতে কাজ করার সময় তাকে বাধা দেয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষের সাথে আলোচনা করে ঝগড়া বিবাদ না করতে নিষেধ করে চলে আসি। বিকেলে আসামিরা জামিনে এসে আবারও হামলা চালিয়ে নুর মোহাম্মদকে কুপিয়ে হত্যা করে।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোহা. আজিজুর রহমান  জানান, জমি সংক্রান্ত ঘটনায় খুনের সাথে জড়িত দুইজনকে রাতেই গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে, অন্য আসামিদের গ্রেপ্তার অভিযান চলছে। 

পিডিএসও/এসএম শামীম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

nine + 17 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য