Wednesday, June 19, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবররংপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে নির্যাতন, বৃদ্ধ হাসপাতালে

রংপুরে পায়ুপথে বাতাস ঢুকিয়ে নির্যাতন, বৃদ্ধ হাসপাতালে

রংপুরে মহির উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধের পায়ুপথ দিয়ে বাতাস ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই বৃদ্ধ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এ ঘটনা ঘটেছে বুধবার বিকালে নগরীর মাহিগঞ্জ দেওয়ানটুলি এলাকার জমজম ফিড মিলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকালে ফিড মিলের মেশিন পরিষ্কার করার হাওয়া মেশিন নিয়ে বাকবিতণ্ডা শুরু হয় প্রতিষ্ঠানের শ্রমিক মহির উদ্দিন (৬০) ও রশিদুল ইসলামের (৫০)। এরই এক পর্যায়ে রশিদুল মেশিনের বাতাস বের হওয়া পাইপ মহির উদ্দিনের পায়ুপথে ঢুকিয়ে দেয়।

বাতাস ঢুকে পেট ফুলে গেলে মহির উদ্দিন অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরে বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থল পরিদর্শন করে মাহিগঞ্জ থানা পুলিশ। এ খবরে গা-ঢাকা দেয় রশিদুল। বর্তমানে মহির উদ্দিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ১৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

মাহিগঞ্জ থানার ওসি শেখ রোকনুজ্জামান বলেন, এক বৃদ্ধের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়া হয়েছে বলে শুনেছি। এটি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

four × three =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য