Thursday, April 18, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবর১৫ হাজার টাকায় জাল ড্রাইভিং লাইসেন্স বানিয়ে দিত সোহেল

১৫ হাজার টাকায় জাল ড্রাইভিং লাইসেন্স বানিয়ে দিত সোহেল

রাজধানীর পশ্চিম জুরাইন থেকে জাল ড্রাইভিং লাইসেন্স ও পুলিশ ক্লিয়ারেন্স তৈরিতে জড়িত একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম মোহাম্মদ সোহেল। 

মঙ্গলবার মধ্যরাতে এ অভিযান চালানো হয়। তাকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, নকল ড্রাইভিং লাইসেন্স বানিয়ে দিতে মানুষের কাছ থেকে ১৩-১৫ হাজার টাকা পর্যন্ত হাতিয়ে নিত সে।

র‌্যাব-১০ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি ৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে একটি দল পশ্চিম জুরাইনের তুলা বাগিচা এলাকার ১২৩ নম্বর বাসার চতুর্থ তলায় অভিযান চালায়। সেখানে নকল কাগজপত্রসহ সোহেলকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় জব্দ করা হয় বিআরটিএসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের জাল সিল ব্যবহার করে তৈরি নকল ড্রাইভিং লাইসেন্স, নকল পুলিশ ক্লিয়ারেন্স, নকল লার্নার পেপার, টাকা জমার রসিদ ও অন্যান্য জাল সনদ এবং নগদ সাত হাজার ৭০ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল স্বীকার করে, দীর্ঘদিন ধরে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের জাল সিল ব্যবহার করে নকল পুলিশ ক্লিয়ারেন্স, নকল ড্রাইভিং লাইসেন্স ও লার্নার পেপারসহ অন্যান্য জাল সনদ তৈরি করে আসছিল। সেসব সনদে সংশ্লিষ্ট কর্মকর্তাদের ভুয়া স্বাক্ষর ও সিল দিয়ে আসল হিসেবে বিক্রি করত।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

eleven + nineteen =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য