Wednesday, June 19, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবর৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে ক্ষতিপূরণের নির্দেশ

৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে ক্ষতিপূরণের নির্দেশ

ইউনাইটেডে আগুনে মৃত্যু

ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে রোগী মৃত্যুর ঘটনায় ক্ষতিগ্রস্ত চার পরিবারকে ১৫ দিনের মধ্যে ৩০ লাখ টাকা করে ক্ষতিপূরণ দিতে নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

এছাড়া ক্ষতিগ্রস্ত এই চার পরিবারকে কেন ১৫ কোটি টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে না, তা জানতে চেয়ে রুল জারি করা হয়েছে। সোমবার বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে ইউনাইটেড হাসপাতালের পক্ষে আইনজীবী মোস্তাফিজুর রহমান খান ও রিট আবেদনকারীদের পক্ষে অনীক আর হক শুনানি করেন।

গত বছরের ২৭ মে হাসপাতালটির মূল ভবনের বাইরে আইসোলেশন ইউনিটে আগুন লেগে লাইফ সাপোর্টে থাকা পাঁচ রোগীর মৃত্যু হয়। তারা হলেন রিয়াজুল আলম (৪৫), খোদেজা বেগম (৭০), ভারনন অ্যান্থনি পল (৭৪), মো. মনির হোসেন (৭৫) ও মো. মাহাবুব (৫০)। মৃতদের মধ্যে একজনের পরিবার হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বিষয়টি মিমাংসা করে ক্ষতিপূরণ নিয়েছেন।

আগুনে মৃত এই ব্যক্তিদের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দিতে নির্দেশনা চেয়ে ভুক্তভোগী পরিবারের সদস্যরা রিট করেন।

ইত্তেফাক/ইউবি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

14 − 8 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য