Thursday, July 25, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবর“আমার চেয়ে বিখ্যাত শুধুমাত্র যিশু খ্রিস্ট”

“আমার চেয়ে বিখ্যাত শুধুমাত্র যিশু খ্রিস্ট”

ট্রাম্পের দাবি

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করেছেন, তার চেয়ে বিখ্যাত কেবল একজন রয়েছেন, আর তিনি হলে যিশু খ্রিষ্ট। নর্থ ক্যারোলাইনার গ্রিনভাইলে এক নির্বাচনি সমাবেশে এই মন্তব্য করেন তিনি।

সমাবেশে সমর্থকদের একটি সাম্প্রতিক কথোপকথন তুলে ধরে ট্রাম্প। এক ব্যক্তি ট্রাম্পকে বলেন যে, ‘এখন পর্যন্ত বিশ্বের সবচেয়ে বিখ্যাত ব্যক্তি আপনি’। ট্রাম্প ওই ব্যক্তির দাবি মানতে রাজি হননি। তখন তিনি ট্রাম্পকে চ্যালেঞ্জ করে জানতে চান, ‘কে বেশি বিখ্যাত’? এই প্রশ্নের জবাবে ট্রাম্প বলেন, যিশু খ্রিষ্ট। আমি কোনও সুযোগ নিচ্ছি না। আমি কোনও তর্ক করছি না। ভালো করে বলবে, আমি তার কাছাকাছিও নেই।

ট্রাম্পের এই মন্তব্যের কয়েকদিন আগে এক ভিডিওতে জনসভার মঞ্চে ট্রাম্পকে নাচতে দেখা গেছে। ভিডিওটি ফ্লোরিডায় এক সমাবেশের। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে যা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই ভাইরাল হয়ে যায়।

এতে দেখা যাচ্ছে, মঞ্চে ট্রাম্প। আর নিচে তার সমর্থকদের ভিড়। নেপথ্যে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

3 + 1 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য