Thursday, February 22, 2024

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরফতুল্লায় ৭০ কোটি টাকার সাপের বিষসহ ২ জন গ্রেফতার

ফতুল্লায় ৭০ কোটি টাকার সাপের বিষসহ ২ জন গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৭০ কোটি টাকার সাপের বিষসহ দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব। অভিযানকালে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আরো দুজন।

গ্রেফতারকৃতরা হলেন ফতুল্লার ১/১ ইসদাইর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৫৫), চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার প্রাগপুর ৫নং ওয়ার্ডের মনোয়ারা মঞ্জিলের গোলাম কিবরিয়া ওরফে কাবের আলীর ছেলে মিজানুর রহমান মধু (৪৩)।

রোববার রাতে ফতুল্লার ইসদাইর এলাকা থেকে র‍্যাব ১০-এর একটি দল ঢাকা থেকে এসে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

রাতে ফতুল্লা মডেল থানায় সুবেদার শেখ মনিরুজ্জামান পলাতক দুজনসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, রাজধানী লালবাগ ক্যাম্পের সিপিসি- র‍্যাব-১০-এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লার ইসদাইর এলাকায় অভিযান চালিয়ে মোস্তফা কামালের বাড়ি থেকে মোস্তফা কামাল ও মিজানুর রহমান মধু নামে দুজনকে গ্রেফতার করে। এসময় আবুল বাশার ও আসফাকুর রহমান ভুট্রো নামে আরো দুজন ওই বাড়ি থেকে কৌশলে পালিয়ে যায়। এরপর র‌্যাবের সদস্যরা ওই বাড়িতে অভিযান চালিয়ে দুজনের কাছ থেকে একটি কার্টন উদ্ধার করে। ওই কার্টনের ভিতর থেকে কাচের জারে সাপের বিষ উদ্ধার করেন। এসবের আনুমানিক মূল্য প্রায় ৭০ কোটি টাকা। এছাড়া গ্রেফতারকৃতদের কাছ থেকে প্রায় সাত হাজার টাকা ও তাদের ব্যবহৃত মোবাইল জব্দ করা হয়েছে।

তিনি আরো জানান, র‍্যাব প্রাথমিক অনুসন্ধানে জানতে পেরেছেন গ্রেফতারকৃতরা আন্তর্জাতিক চোরাকারবারি দলের সক্রিয় সদস্য। তারা বিদেশ থেকে অবৈধভাবে সাপের বিষ এনে বিক্রি করেন। তাদের মধ্যে মিজানুর রহমান মধুর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

eight − six =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য