Wednesday, November 29, 2023

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরমাস্কের সঙ্গে খুলে এলো নকল দাড়ি, খেলেন গণধোলাই

মাস্কের সঙ্গে খুলে এলো নকল দাড়ি, খেলেন গণধোলাই

মাহফিলে এক ভুয়া হুজুরকে গণধোলাই দিয়েছে উপস্থিত জনতা। সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বালথি ঈদগাহের পাশে অবস্থিত আবুল ফারহা সিদ্দিকিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা ময়দানে ২৫তম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাহফিলের দ্বিতীয় দিনে গত শুক্রবার প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেওয়ার কথা ছিল আলহাজ হাফেজ মাওলানা মো. আবুল কালাম আজাদের।

নির্ধারিত সময়ে যথারীতি এক জন হুজুর আসেন এবং মাওলানা আবুল কালাম আজাদ বলে নিজের পরিচয় দেন। মুখে মাস্ক থাকায় তাকে চেনা যাচ্ছিল না। কিন্তু মাহফিলে আগত লোকজনের সন্দেহ হলে তারা তার প্রকৃত পরিচয় জানতে চান। একপর্যায়ে হুজুরের মুখের মাস্ক খুলতে বলেন তারা, কিন্তু তিনি মাস্ক খুলতে রাজি হন না। এসময় পাশে থাকা ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. সামছুর রহমান হুজুরের মুখের মাস্ক ধরে টান দিলে মাস্ক খুলে আসে এবং সেই সঙ্গে ভুয়া হুজুরের জারিজুরি ফাঁস হয়ে যায়।

মাস্কের সঙ্গে খুলে আসে হুজুরের মুখের নকল দাড়িও। দেখা যায়, মাওলানা আবুল কালাম আজাদ নয়, তার জায়গায় অচেনা এক লোক বসে আছে। এতে উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে সেই ভুয়া হুজুরকে গণধোলাই দেয়।

মাহফিলে আগত এক জনের কাছ থেকে জানা যায়, সেই ভুয়া হুজুরের নাম মো. মজিবুর রহমান, যিনি এফডিসির একজন মেকাপ ম্যান। যদিও দাবি করা হয় যে, তিনি এক জন হাফেজ।

ইত্তেফাক/এমআর

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

eighteen − 2 =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য