Thursday, July 25, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরমাস্ক না পরলে জেলও হতে পারে

মাস্ক না পরলে জেলও হতে পারে

করোনা মহামারীর মধ্যে ঘরের বাইরে মাস্ক ছাড়া বের হলে ভ্রাম্যমাণ আদালতের সাজায় কারাগারেও নেওয়া হতে পারে বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন মন্ত্রিপরিষদ সচিব। গতকাল মন্ত্রিসভার বৈঠকে এমন সিদ্ধান্ত হয়েছে বলে জানান মন্ত্রিপরিষদ সচিব। বৈঠকের পর সচিবালয়ে প্রেস ব্রিফিংয়ে খন্দকার আনোয়ারুল ইসলাম,

এ সপ্তাহ থেকে আরেকটু শক্ত অবস্থানে যাব। ঢাকা শহরে মানুষ এখনো পুরোপুরি সচেতন হয়নি, তবে মোটামুটি একটা বার্তা যাচ্ছে যে মাস্ক না পরলে জরিমানা দিতে হবে ৫০০ টাকা।

সাধারণ মানুষ তার পরও মাস্ক না পরলে কী হবে- এমন প্রশ্নে তিনি বলেন, জেলে যেতে হবে। মাস্ক পরা নিশ্চিত করতে সারাদেশে যেভাবে ভ্রাম্যমাণ আদালত চলছে, সেভাবে আরও ৭-১০ দিন চালিয়ে এর পর থেকে তাদের আরও কঠোর শাস্তি দেওয়ার নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানান।

করোনা ঠেকাতে গত জুলাই থেকে ঘরের বাইরে বের হলেই মাস্ক পরা বাধ্যতামূলক করে সরকার। কিন্তু সাধারণ মানুষ মাস্ক পরায় খুব বেশি উৎসাহী হচ্ছে না। এমন অবস্থায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় মাস্ক পরা নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

four × one =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য