Wednesday, May 22, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরসিলেটে শায়খ আব্দুর রাজ্জাক বিন ইউসুফের গাড়িতে হামলা

সিলেটে শায়খ আব্দুর রাজ্জাক বিন ইউসুফের গাড়িতে হামলা

সিলেটের ফেঞ্চুগঞ্জের মল্লিকপুরে বাংলাদেশের সহিহ আকিদার অন্যতম আলেমেদীন, আহলে হাদিসের প্রধানতম নেতা, পিস টিভির আলোচক আব্দুর রাজ্জাক বিন ইউসুফের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, হামলা করেছে মাজারপন্থি সংগঠন আঞ্জুমানে আল ইসলাহ ও আঞ্জুমানে তালামীযে ইসলামীয়ার নেতাকর্মীরা। এ সময় শায়খ আব্দুর রাজ্জাক বিন ইউসুফসহ কয়েক জন গাড়িতে বসা ছিলেন। তিনিসহ কয়েক জন হামলায় আহত হন। পরে ক্ষুব্ধ এলাকাবাসী কয়েক জন হামলাকারীকে গণপিটুনি দিয়ে তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেন। রবিবার দুপুরে উপজেলার মল্লিকপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ফেঞ্চুগঞ্জের ইসলাম বাজার সংলগ্ন আল ফোরকান মসজিদে ইসলামিক এক আলোচনা অনুষ্ঠানে যোগ দিতে সিলেট থেকে জনপ্রিয় আলোচক শায়খ আব্দুর রাজ্জাক বিন ইউসুফ সেখানে যান। অনুষ্ঠানে এসে জোহরের নামাজ শেষ করে দুপুরের খাওয়ার জন্য মল্লিকপুরে শামিম আহমদের বাড়িতে যাচ্ছিলেন শায়খ ইউসুফসহ অন্যরা।

পথিমধ্যে কয়েকটি মোটরসাইকেল নিয়ে আঞ্জুমানে আল ইসলাহ ও আঞ্জুমানে তালামীযে ইসলামীয়ার কয়েক জন নেতাকর্মী অবস্থান করছিলেন। অকস্মাত্ তারা গাড়িবহরে লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাফায়েত হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তিনি জানান, শায়খ আব্দুর রাজ্জাক বিন ইউসুফের গাড়িতে হামলা করে তালামীযের লোকজন। পরে স্থানীয় এলাকাবাসী ও অনুষ্ঠানের আয়োজকরা পালটা হামলা করে তালামীযের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়।

ইত্তেফাক/জেডএইচডি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

eleven − eleven =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য