Thursday, February 22, 2024

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরনামাজে সিজদারত অবস্থায় প্রাণ গেল কিশোরের

নামাজে সিজদারত অবস্থায় প্রাণ গেল কিশোরের

ফেনীর ফুলগাজী উপজেলায় তারাবির নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার রাতে উপজেলার সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে কিশোরের লাশ পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে। মৃত কিশোরে নাম আবুল কালাম শাহীন (১৭)। সে দৌলতপুর গ্রামের আবুল বাশারের ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে মসজিদে তারাবির নামাজ পড়তে আসে আবুল কালাম শাহীন। নামাজ চলাকালীন একপর্যায়ে সিজদায় গিয়ে আর উঠতে পারেনি। পরে মুসল্লিরা সালাম ফিরিয়ে শাহীনকে তাৎক্ষণিক ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ইকবাল হোসেন ভূঞা জানান, গত কয়েকদিন ফেনীতে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হচ্ছে। অনেকেই এ তাপমাত্রা সহ্য করতে না পেরে নানা সমস্যায় ভুগছেন। ওই কিশোরের মৃত্যু ‘হিট স্ট্রোক’ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

2 × four =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য