Wednesday, April 17, 2024
No menu items!

আমাদের মুসলিমউম্মাহ ডট নিউজে পরিবেশিত সংবাদ মূলত বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের সমাহার। পরিবেশিত সংবাদের সত্যায়ন এই স্বল্প সময়ে পরিসরে সম্ভব নয় বিধায় আমরা সৌজন্যতার সাথে আহরিত সংবাদ সহ পত্রিকার নাম লিপিবদ্ধ করেছি। পরবর্তীতে যদি উক্ত সংবাদ সংশ্লিষ্ট কোন সংশোধন আমরা পাই তবে সত্যতার নিরিখে সংশোধনটা প্রকাশ করবো। সম্পাদক

হোমদৈনন্দিন খবরমাছের সাথে এ কেমন শত্রুতা!

মাছের সাথে এ কেমন শত্রুতা!

কুড়িগ্রামের উলিপুরে পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ দিয়ে মাছ নিধনের অভিযোগ পাওয়া গেছে। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী।

শনিবার ভোররাতে জেলার উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নে এ ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা ও পুকুর মালিক সূত্রে জানা যায়, উপজেলার তবকপুর ইউনিয়নের দক্ষিণ সাদুল্যা মাইলডাঙার পাড় গ্রামের মজিবর রহমানের ছেলে মৎস্য চাষি শিপুল মিয়া। তিনি বাড়ির পাশের ৩০ শতক জমির পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছিলেন। প্রতিদিনের মতো শনিবার মধ্যরাতে শিপুল তার বাড়িতে এসে ঘুমিয়ে পড়েন। পরে ভোররাতে কোনো এক সময় দুর্বৃত্তরা তার পুকুরে বিষ প্রয়োগ করে।

ভুক্তভোগী শিপুল মিয়া বলেন, আমি দীর্ঘদিন ধরে নিজের এবং অন্যের পুকুর লিজ নিয়ে মাছ চাষ করে আসছি। একটি মহল বিভিন্নভাবে আমার এবং আমার পরিবারের ক্ষতি করার জন্য এ ধরনের কাজ করেছে। গত দুই বছর আগেও তারা আমার পুকুরে বিষ দিয়ে প্রায় লক্ষাধিক টাকার মাছ ধ্বংস করেছে।

এ ব্যাপারে উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবীর বলেন, ভুক্তভোগীর পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

3 × five =

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য